8 Ways Businesses Can Benefit From Facebook

 তারিখ: ২৩/০৩/২০২২


বরাবর,


সভাপতি মহোদয়,


কাদেরিয়া তাহেরিয়া আলিম মাদ্রাসা,


খিলগাঁও, ঢাকা ১২১৯।


 


মাধ্যম: অধ্যক্ষ মহোদয়ের মাধ্যমে।


বিষয়: বেতন বৃদ্ধির জন্য আবেদন।


 


জনাব,


যথাযথ সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি তাহমিনা সুলতানা আপনার পরিচালনাধীন কাদেরিয়া তাহেরিয়া আলিম মাদ্রাসার  ‘জুনিয়র শিক্ষিকা’ হিসেবে কর্মরত আছি। অত্র  প্রতিষ্ঠান হতে আমার জন্য একটি সম্মানী নির্ধারণ করা হয়েছে। কিন্তু বর্তমান পারিপার্শ্বিক অবস্হায় এই সম্মানী দিয়ে আমার পক্ষে দিনানিপাত করা প্রায় অসম্ভব হয়ে পড়েছে।


অতএব, মহোদয়ের নিকট আকুল আবেদন এই যে, আমার উল্লেখিত বিষয়টি সদয় বিবেচনা করে আমার সম্মানী বৃদ্ধি করতে আপনার সুমর্জি কামনা করছি।


 


বিনিত নিবেদক,


 


তাহমিনা সুলতানা


জুনিয়র শিক্ষিকা


কাদেরিয়া তাহেরিয়া আলিম মাদ্রাসা



No comments

Powered by Blogger.